September 21, 2024, 11:26 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫।

বাবাকে হত্যা করার পর ছেলে পলাতক।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: ঘটনাটি ঘটেছে টাঙ্গাইলের বড়চওনা ইউনিয়নের দাড়িপাকা পশ্চিম পাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১০টার দিকে তার বাড়ির রান্না ঘরে আবদুস সামাদকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। তারপর থেকেই পর থেকে ছেলে ওয়াহেদুজ্জামানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

স্থানীয়দের ধারণা, বাবাকে হত্যা করার পর ছেলে ওয়াহেদুজ্জামান পালিয়েছেন। ছেলে ওয়াহেদুজ্জামানের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ করা যায়নি। আবদুস সামাদের ছোট ভাই আবদুর রশিদ বাদী হয়ে তার ভাইয়ের ছেলে ও ভাতিজা ওয়াহেদুজ্জামানকে আসামি করে সখীপুর থানায় মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আবদুস সামাদের মরদেহ রক্তাক্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি স্থানীয়দের বরাতে আরও জানান, আবদুস সামাদের ছেলে ওয়াহেদুজ্জামান মাদকাসক্ত ছিল। সন্ধ্যায় তাকে বাড়িতেই দেখা গেছে বলে পরিবার জানায়। মরদেহ উদ্ধারের পর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com